রাতের ঘুম কাড়তে এলো রোমান্সে ভরপুর নতুন ওয়েব সিরিজ, একা দেখুন!

ওভার-দ্য-টপ প্ল্যাটফর্ম উল্লুতে এখন ওয়েব সিরিজের একটা বিশাল কালেকশন চলে এসেছে । এই ওয়েব সিরিজের অনন্য উপাদান সত্যিই তাদের অন্য ওয়েব সিরিজের থেকে আলাদা করে দেয়। কিছু ওয়েব সিরিজ প্রথম মুক্তি পাওয়ার কয়েক বছর পরেও এখনো রয়েছে জনপ্রিয়।

নিঃসন্দেহে, “মধোষ ডায়েরি – গুডওয়াইফ” তাদের মধ্যে একটি। এই অনলাইন সিরিজে সম্পর্কের সীমা লঙ্ঘন হতে দেখা গেছে। আর এটাই হলো এই ওয়েব সিরিজের প্রধান USP। এই গল্পের কারণেই এই ওয়েব সিরিজটি এতটাই আকর্ষণীয় হয়ে উঠেছে ভারতে। চলুন দেখে নেওয়া যাক কেন এই দুই বছরের পুরনো ওয়েব সিরিজের প্রতি দর্শকরা এখনো আকৃষ্ট ।

মধোষ ডায়েরিজ ওয়েব সিরিজের, প্লটটি মূলত এক স্বামী এবং স্ত্রীর জুটিকে কেন্দ্র করে। যেখানে স্ত্রী প্রথম দিকে সরল এবং তার স্বামীর প্রতি অনুগত। তবে পরের দিকে স্ত্রীর চরিত্র পরিবর্তন হয়। পরে এই স্ত্রী অনেকবার নিজের সীমা লংঘন করে পরপুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত হন।

ওয়েব সিরিজের এই গল্পটি এই ওয়েব সিরিজকে আরো আকর্ষণীয় করে তোলে। তবে স্বামী জানতে পারলে এই বিষয়টা আরও গভীর হয়। তবে স্বামীরও কি এরকম কোনো ঘটনা রয়েছে? নাকি শুধুই চরিত্র পরিবর্তন হয়েছে ওই মহিলার? এটাই আপনাকে জানতে হবে এই ওয়েব সিরিজ থেকে।

ওয়েব সিরিজ “মধোষ ডায়েরি” উল্লু প্ল্যাটফর্মে দু’বছর আগে রিলিজ হয়েছিল। এক মিনিট সাত সেকেন্ডের একটি ট্রেলার রিলিজ হয়েছে এই প্ল্যাটফর্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই ৪ মিলিয়ন মানুষ এই ট্রেলার দেখে নিয়েছেন। অনেকেই আছেন যারা উল্লুতে সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েব সিরিজ দেখছেন। দেখে নিন ওয়েব সিরিজের ট্রেলার।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন